About Me

ছাতক পৌরসভার ৫নং ওয়ার্ডে ৩দিন বিদ্যুৎবিহীন থাকার পর নতুন দুইটি ট্রান্সফর্মার স্থাপনার মাধ্যমে ফিরে পেলো বিদ্যুৎ

https://www.facebook.com/csdailynews?mibextid=ZbWKwL


ফখর উদ্দিন খান, ছাতকঃ ছাতক

সুনামগঞ্জ জেলার ছাতক পৌরসভার ৫ নং ওয়ার্ডের দক্ষিণ বাগবাড়ী, মিনি মার্কেট, পেপার মিল স্কুল ও ফেরীঘাট এলাকায় ৩দিন বিদ্যুৎবিহীন থাকার পর নতুন দুইটি ট্রান্সফর্মার স্থাপনার মাধ্যমে আজ ২৪/১০/২০২৩ ইংরেজি বুধবার রাত নয় ঘটিকায় বিদ্যুৎ ফিরে পেয়েছেন। স্থানীয় সুত্রে জানা যায় গত ২১/১০/২০২৩ ইংরেজি রোজ রবিবার ভোর আনুমানিক ৫ টার দিকে শর্ট সার্কিট হয়ে এই এলাকার ট্রান্সফর্মার টি পুড়ে যায়। 

এর পর থেকে এই এলাকার হাজারো মানুষ বিদ্যুৎবিহীন অবস্থায় রয়েছেন। এলাকাবাসীর পক্ষ থেকে মোঃ খায়ের উদ্দিন বলেন, ছাতক বিদ্যুৎ অফিসের মোঃ আব্দুল মজিদ নির্বাহী প্রকৌশলী ও সুমন চৌধুরী, সহকারী প্রকৌশলীর আন্তরিক প্রচেষ্টার অল্প সময়ের মধ্যে দুইটি নতুন ট্রান্সফর্মার স্থাপনের মাধ্যমে বিদ্যুৎ সংযোগ ফিরে পেয়েছেন এই এলাকার মানুষ। 

এই ট্রান্সফর্মার'র সংযুক্ত এলাকাবাসী গত তিনদিন যাবৎ গরমের মধ্যে পানি ছাড়া খুব কষ্ট করে অতিবাহিত করেছেন। শুধু তাই নয় এই এলাকার শতাধিক সনাতন ধর্মাবলম্বী পরিবারের সদস্যগণ তাদের সবচেয়ে বড়ো উৎসব দুর্গা পূজা বিদ্যুৎ ছাড়া পালন করেছেন। 

এই তিনদিন ট্রান্সফর্মার স্থাপন করতে   এলাকার পক্ষ থেকে আমাদের সাথে সর্বোচ্চ পরিশ্রম দিয়েছেন, আবু সুফিয়ান চৌধুরী, আজিম উদ্দিন, শামিম চৌধুরী, মনির হোসেন, শফিক আলী, সোহেল আহমদ, সাখাওয়াত, মাহফুজ, জুয়েল, এমরুল, বাবুল মিয়া, লিমন, তুহিন, সরন, জাকারিয়া, প্রধীপ বাবু, সাহিন, এমরান, মাছুম, ফয়েজ উদ্দিন, মবিন, সায়ীদ, রাকিব আলী, সোহাগ, আকাশ, সহ আরও অনেকে।

বিদ্যুৎ আসার আগ মুহূর্তে এই এলাকার শত শত মানুষ মেইন রোডে দারিয়ে কয়েক ঘন্টা যাবৎ বিদ্যুৎ আসার অপেক্ষা করেন। বিদ্যুৎ আসার পরে এলাকাবাসীর মধ্যে আনন্দঘন পরিবেশ তৈরি হয়।।

Post a Comment

0 Comments