About Me

দোয়ারাবাজারে বিজিবি'র উপর চোরাকারবারিদের হামলা

https://www.facebook.com/csdailynews?mibextid=ZbWKwL


ফখর উদ্দিন খান, ছাতকঃ

দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কলাউড়া শিমুলতলা সীমান্তে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবির) উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। 


বিজিবি ও পুলিশ  সূত্রে জানা যায়,বাংলাবাজার বিওপি  ক্যাম্পের সুবেদার মো আবুল কালাম ঢালী বাদী হয়ে দোয়ারাবাজার থানায় একটি অভিয়োগ দায়ের করেন। এতে ১৪ জনকে এজাহারভুক্ত ও ১০ জনকে অজ্ঞাত নামা আসামি করা হয়েছে।


মামলার এজাহারে সরকারি কাজের বাধা প্রদান,অবৈধ চোরাচালানে জড়িত এবং হত্যার উদ্দেশ্যে মারপিট করা সহ বিভিন্ন অভিযোগ করা হয়েছে।


বুধবার রাতে চোরাকারবারিরা ভারত থেকে চোরাই পথে  বাংলাদেশে ১০/১২ টি গরু  নিয়ে আসেন এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কলাউড়া শিমুলতলা এলাকায় অভিযান চালায় বিজিবি এ সময় তারা ভারতীয় দুইটিগরু উদ্ধার করে। ২টি গরু  বিজিবি ক্যাম্পে নিয়ে যাওয়ার পথে চোরাকারবারিরা  বিজিবি'র উপর হামলা চালায়। এবং ছিনতাই করে নেয়ার চেষ্টা করে।এ সময় বিজিবি ৪ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে আত্মরক্ষা করেছে।


দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ বদরুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ,বিজিবি'র উপর হামলার ঘটনায় বৃহস্পতিবার থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। অভিযুক্ত আসামিদের গ্রেফতার করার চেষ্টা চলছে । 

Post a Comment

0 Comments