About Me

শান্তিপূর্ণ মিছিলে পুলিশের হা'মলা ও গ্রে'ফতারে যুক্তরাজ্য বি.এন.পি নেতা কাজী ইকবাল হোসেন (দেলোয়ারের) নিন্দা ও প্র'তিবাদ

https://www.facebook.com/csdailynews?mibextid=hIlR13


ডাক ডেস্কঃ

২৮ অক্টোবর থেকে সারাদেশে আওয়ামী সন্ত্রাসী বাহিনী ও পুলিশ প্রশাসনের অব্যাহত হামলা, মামলা, গ্রেফতার নির্যাতন চলছে।

সে ধারাবাহিকতায় সুনামগঞ্জ জেলায়

এ পর্যন্ত প্রায়  শতাধিক বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী কে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করে আওয়ামী মদদপুষ্ট পুলিশ প্রশাসন। 


হাসিনা সরকারের পদত্যাগের ১ দফা দাবীতে 

১৯ ডিসেম্বর ২০২৩ ইং বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ডাকা হরতালের সমর্থনে শান্তিপুর্ণ কর্মসুচি পালনের সময় পুলিশ হামলা চালায় ঘটনাস্থল থেকে সুনামগঞ্জ জেলা ছাত্রদলের আহবায়ক জাহাঙ্গীর আলম ও সুনামগঞ্জ জেলা ছাত্রদলের সদস্য সচিব তারেক মিয়া কে গ্রেফতার করে এবং পুলিশের হামলায় গুরুতর আহত হয় সুনামগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ জেলা যুবদল নেতা শাহ ফরহাদ এবং সুনামগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক কাজী মিসবাহ। 

গনতান্ত্রিক আন্দোলনে পুলিশের গ্রেফতার ও হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান 

যুক্তরাজ্য বিএনপির সহ সভাপতি ও টাওয়ার হ্যামলেট'স বিএনপির সভাপতি কাজী ইকবাল হোসেন (দেলোয়ার)।


 কাজী ইকবাল হোসেন ( দেলোয়ার) বলেন  সুনামগঞ্জ পুলিশ  প্রশাসনের কে আহবান করছি প্রজাতন্ত্রের কর্মচারী হয়ে জনগণের বুকে গুলি চালিয়ে আওয়ামী রক্ষীবাহিনীর ভূঁমিকায় অবতীর্ণ না হয়ে জনতার ন্যায্য  দাবীর পক্ষে অবস্থান নিন, নাহয়ে অচিরেই জনতার গণআন্দোলনে স্বৈরাচার হাসিনা সরকারের পতনে আপনাদেরও জনতার আদালতে বিচারের কাঠগড়ায় দাঁড় করানো হবে।

তিনি স্বৈরাচার হাসিনা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ কেয়ারটেকার সরকার পুনঃপ্রতিষ্ঠার দাবীতে আগামীর সকল আন্দোলন সংগ্রামের যে কোন মূল্যে সফল করার জন্য নেতাকর্মী ও সমর্থকদের প্রতি উদাত্ত আহবান জানান। অচিরেই দেশে গণতন্ত্রের বিজয় আসবে।

Post a Comment

0 Comments