About Me

ওমানে ছাতক উপজেলা ছাত্রলীগ নেতা ফখর উদ্দিন খাঁনের জন্মদিন পালন ।।

 


Online News 27 ::   ওমানে বসবাসরত বাংলাদেশিদের পক্ষ থেকে কেক কেটে ও বিরিয়ানি আপ্যায়নের মধ্য দিয়ে ছাতক উপজেলা ছাত্রলীগ নেতা ও উপজেলা প্রশাসন ঘটিত সেচ্ছাসেবক টিমের সদস্য এবং ইউনিয়ন ভিত্তিক সামাজিক সংগঠন নোয়ারাই ইউনিয়ন জনকল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ ফখর উদ্দিন খান এর জন্মদিন পালন করা হয়েছে।অত্র জনকল্যাণ ফাউন্ডেশনের পরিবেশ বিষয়ক সম্পাদক ওমান প্রবাসী ফয়ছল আহমদের নেতৃত্বে প্রবাসী শুভাকাঙ্ক্ষীদের উপস্থিতিতে ছাত্রলীগ নেতার এই শুভ জন্মদিন পালন করা হয়।

Fokhor Uddin Khan
ছাত্রলীগ নেতা ফখর উদ্দিন খাঁন বলেন ওমানে আমার শুভাকাঙ্ক্ষী ভাই ও বন্ধুরা আমার জন্মদিন পালন করেছেন।আমি তাদের কাছে চিরকৃতজ্ঞ,তাদের এই ভালবাসা কোন দিন ভুলব না। বঙ্গবন্ধুর আদর্শে প্রিয় সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হয়ে এবং বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছি তাই পরিচিত সকল মানুষই আমাকে ভালবাসেন।আমার জন্মদিন উপলক্ষে সর্বস্তরের মানুষ আমাকে দোয়া ভালবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন।সকলের দোয়া ও ভালবাসা নিয়ে আগামী দিনগুলো কাটাতে চাই। সিলেট মহানগর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক সজীব মালাকার, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক গণযোগাযোগ উন্নয়ন বিষয়ক সম্পাদক রুবেল আহমেদ ও দোয়ারা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আইনুল হক বলেন আমরা সীমিত পরিসরে বাংলাদেশে তাহার জন্মদিন পালন করেছি।আমরা তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।প্রবাসে জন্মদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওমানে বসবাসরত প্রবাসী আশরাফ মিয়া,জয়নাল আহমেদ,বসির উদ্দিন,কনু মিয়া, সেলিম আহমদ,,আহাদ মিয়া, আক্তার মিয়া,,সালমান সাহ,সেলিম মিয়া,ইচন মিয়া,শহিদ মিয়া, হুছাইন আহমেদ, শিপন আহমদ , জুয়েল আহমদ,শিপন মিয়া,ইমন আহমদ,জিয়াউর রহমান,আলংগির হুসেন,জাহিদুল ইসলাম,ঝিতু মিয়া,সুমন মিয়া,শাহীন আহমদ, লাহিন মিয়া,ফরহাদ আহমেদ প্রমুখ।উপস্থিত সকলেই ছাত্রলীগ নেতা ফখর উদ্দিন খাঁনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

Post a Comment

0 Comments