About Me

ছাতকে ছাত্রলীগ নেতা ফখর উদ্দিন খানের জন্মদিনে বিভিন্ন পেশার মানুষের শুভেচ্ছা প্রদান ।।

ফখর উদ্দিন খান
Online News 27 :: ছাতক সরকারি টেকনিক্যাল কলেজ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, ছাতক উপজেলা ছাত্রলীগ নেতা ও করোনা মোকাবিলায় উপজেলা প্রশাসনের ঘটিত সেচ্ছাসেবক টিমের সদস্য, ইউনিয়ন ভিত্তিক সামাজিক সংগঠন নোয়ারাই ইউনিয়ন জনকল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মোঃ ফখর উদ্দিন খাঁন এর জন্মদিন উপলক্ষে রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন মহলের মানুষেরা শুভেচ্ছা জানিয়েছেন। সিলেট মহানগর শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক সজীব মালাকার ও সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক গণযোগাযোগ উন্নয়ন বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির রুবেল বলেন ফখর উদ্দিন খান ছাতকের রাজনীতির সক্রিয়,মেধাবী ও বঙ্গবন্ধুর আদর্শের সৎ একজন কর্মী।করোনাভাইরাস এর ক্লান্তিলগ্নে উপজেলা প্রশাসনের সেচ্ছাসেবকের দায়িত্ব, ত্রান বিতরণ সহ বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন।অনেকেই তাকে মানবতার ফেরিওয়ালা আখ্যায়িত করেছেন। আমরা তার সুন্দর ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি। ছাত্রনেতা ফখর উদ্দিন খান এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন প্রথমেই আমি মহান রবের দরবারে লাখো কোটি শুকরিয়া জানাই যিনি অতি দয়া করে আমাকে সকলের সাথে মিলেমিশে চলার ও বিভিন্ন মাধ্যমে মানুষের পাশে থাকার তৌফিক দান করেছেন,আমার জন্মদিনে আমি উল্লাসিত নয় বরং আমি উদাসীন কারন জীবনের আরও একটি বছর আমার কাছ থেকে চলে গেল।তাই যত দিন বেচে আছি সকলের দোয়া -ভালবাসা ও সহযোগিতা নিয়ে মিলেমিশে সকলের সাথে থাকতে চাই। আমার জন্মদিনে সবাই আমার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেছেন।দোয়া মানুষের জীবনকে বদলে দিতে পারে।তাই সকলের কাছে আমি দোয়া প্রত্যাশা করি। এবং দেশ ও প্রবাস থেকে যারা আমাকে ভালবাসেন বড় ভাই,ছোট ভাই,বন্ধু-বান্ধব,সহযোদ্ধা ও শুভাকাঙ্ক্ষী আমার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন তাদের এই ভালবাসার ঋণ কোন দিন শোধ হওয়ার নয়,তাদের কাছে আমি চিরকৃতজ্ঞ।তাদের এই ভালবাসা কোন দিন ভুলব না।সকলের দোয়া ও ভালবাসা নিয়েই আগামী দিনগুলো চলতে চান তিনি।

Post a Comment

0 Comments