About Me

নোয়ারাই ইউনিয়নের প্রশিক্ষণপ্রাপ্ত স্বেচ্চাসেবকরা নিরলসভাবে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। Chhatak Upazila Nowari Union


ছাতক উপজেলা নোয়ারাই ইউনিয়নের প্রশিক্ষণপ্রাপ্ত স্বেচ্চাসেবকরা নিরলসভাবে তাদের  কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।
রিপোর্টার মোহাম্মদ :: লিটন |
Online news
Email :: onlinetips72@gmail.com
Facebook page :: http://www.facebook.com/onlinenews27

Onlinenews 27:: করোনাভাইরাস, যার পোশাকি নাম কোভিড-১৯, সেই রোগটিকে এখন বিশ্ব মহামারি ঘোষণা করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা । করোনাভাইরাস এমন একটি সংক্রামক ভাইরাস - যা এর আগে কখনো মানুষের মধ্যে ছড়ায়নি।এই ভাইরাসে বিশ্বব্যাপী প্রাণহানি হয়েছে এক লাখের বেশি মানুষ। বিশ্বব্যাপী আক্রান্তের সংখ্যা ২০ লাখ ছাড়িয়েছে।মানুষের জীবনকে মহা সংকটের মুখে ফেলে দিচ্ছে প্রতিটি মূহুর্ত
onlinenews27
Onlinenews27:: বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় স্বাস্থ্য বিভাগ  পুলিশ প্রশাসনকে সহায়তা করতে ছাতক উপজেলা নোয়ারাই ইউনিয়নের প্রশিক্ষণপ্রাপ্ত স্বেচ্চাসেবকরা নিরলসভাবে তাদের  কার্যক্রম চালিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত।প্রশিক্ষণপ্রাপ্ত স্বেচ্চাসেবকরা জয়নগর, জোরাপানী, মৌলা,বন্দরগাও,সিংগেরকাছ ও খুরমা গ্রামে জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেন।
onlinenews27
রমজানে রোদ বৃষ্টি উপেক্ষা করে বিভিন্ন পয়েন্টে পথচারীদের হ্যান্ড সেনেটাইজার দিয়ে হাত ধোয়া,যানবাহনে অতিরিক্ত যাত্রিবহন বন্ধ,বিকাল ৫ টায় দোকানপাট বন্ধ,সামাজিক দুরত্ব বজায় সহ বিভিন্ন দিক নির্দেশনামুলক কর্মসুচি পালন করেন।
এতে উপস্থিত সেচ্চাসেবকদের মধ্যে ছিলেন ছাতক উপজেলার ছাত্রলীগ নেতা মোঃ ফখর উদ্দিন খাঁন , স্বেচ্ছাসেবক টিম সচিব মোঃ খালেদ হাসান ,স্বেচ্ছাসেবক লাহিন আহমেদ,স্বেচ্ছাসেবক জে এস শুভ আহমেদ,আব্দুস সাত্তার,সুমন আহমেদ,হাফিজ কাওসার আলম,শফিকুল আলম,জসিম উদ্দিন, শুভ আহমেদ
সাব কমিটির মাহবুব আলম রাসেল, এনামুল খান, সিদ্দিক আলী সুন্দর আলী।
করোনা ভাইরাস মোকাবেলায় জনসচেতনা সৃষ্টি কার্যক্রমে  প্রশিক্ষণ প্রাপ্ত স্বেচ্চাসেবকদের সাথে ৩য়দিন অংশগ্রহন করেনছাতক উপজেলা নোয়ারাই ইউনিয়নের শিক্ষা সমিতির সভাপতি ও সিংগেরকাছ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ মোনায়েন খান মনাই।
ফখর উদ্দিন খান 
ছাতক উপজেলর ছাত্রলীগ নেতা মোঃ ফখর উদ্দিন খাঁন উনার ফেসবুক স্ট্যাটাসে বলেন,উপজেলা প্রশাসনের নির্দেশ মোতাবেক করোনা ভাইরাস প্রতিরোধে নোয়ারাই ইউনিয়ন পর পর ৯ টি ওয়ার্ডের বিভিন্ন এলাকায় জনসচেতনতা তৈরি ও জনসমাগম বন্ধের লক্ষ্যে আমরা সেচ্ছাসেবকরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি ।

আগাম বন্যা পূর্বাভাসের জন্য ছাতক উপজেলা ইউএনও স্যারের ঘটিত নোয়ারাই ইউনিয়ন সেচ্ছাসেবক টিমের প্রতিদিনের কর্মসুচি অনুযায়ী কাড়লগাও এক কৃষকের জমিতে ধান কাটা ও অন্যান্য কৃষকের ধান তারাতাড়ি ঘরে তোলার জন্য উৎসাহ প্রদান করা হয়েছে। করোনা ভাইরাস প্রতিরোধে নোয়ারাই ইউনিয়ন বাসীর সহযোগিতা আমাদের একান্ত কাম্য এবং ছাতক উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা সহ দেশবাসীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

Post a Comment

0 Comments